ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আপনাদের মাঝে হারানো বাবা মা’কে খুঁজে পাই: হাজী সম্মেলনে হুইপ আতিক

admin
March 19, 2023 6:03 am
Link Copied!

আপনাদের মাঝে আমি আমার হারানো বাবার স্নেহ, মায়ের স্নেহ খুঁজে পাই। যতদিন বেঁচে থাকবো আপনাদের বুকভরা ভালোবাসা নিয়ে থাকবো। জীবনে আর কিছু চাওয়ার নেই আমার। আপনাদের সহযোগিতায় মহান আল্লাহ্ পাক আমাকে অনেক কিছু দিয়েছেন।

আমার একটা মাত্র কষ্ট এত বড় হয়েছি আমার বাবা মা সেটি দেখে যেতে পারলেন না। আপনাদের মাঝে আমার হারানো বাবা মা’কে খুঁজে পাই। আপনারা আমার বাবা মা’র জন্য দোয়া করবেন আল্লাহ্ পাক যেনো তাদের সকল পাপ গুলো ক্ষমা করে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আবেগ আপ্লূত হয়ে হাজী সম্মেলনে এমনটাই বলেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

শনিবার (১৮ মার্চ) দুপুরে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের বারঘরিয়া আতিউর রহমান মডেল গার্লস কলেজ মাঠে অনুষ্ঠিত হাজী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে ২ হাজার ২৮১ জন হাজী সহ জেলা আওয়ামী লীগ, স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ প্রায় ৫ হাজার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় হাজী সম্মেলনে শুভেচ্ছা মূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুখ।

সম্মেলনে হুইপ আতিউর রহমান আতিক এমপি’র বাবা, মা আত্মীয়-স্বজন পরিবারবর্গসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন শেরপুর মডেল মসজিদের ইমাম হাফেজ মাওলানা মাহফুজুর রহমান।

দোয়া শেষে হাজীগণদের সাথে মধ্যান্ন ভোজে অংশ নেন হুইপ আতিকসহ দলীয় নেতৃবৃন্দ ও বিশিষ্টজন, স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ, জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, স্থানীয় গণমাধ্যমকর্মী।

উজ্জল/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০