ঢাকাSunday , 19 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে উপজেলা প্রশাসনের অভিযানে অবৈধ জাল আটক: নিয়মিত মামলা

admin
March 19, 2023 6:00 am
Link Copied!

শেরপুর পৌরসভার উপকণ্ঠে শেরী মৃগী নদীতে বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে শেরপুর উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর এক যৌথ অভিযান চালিয়ে অবৈধ চায়না দুয়ারী জাল আটক করেছে। এঘটনায় শেরপুর সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌসের নেতৃত্বে শেরপুর মৎস্য অধিদপ্তরের সিনিয়র মৎস্য কর্মকর্তা মমতাজুনেছাসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার দুপুরে শেরী মৃগী নদীতে অভিযান চালায়। এসময় অভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে ওই নদীতে জেলেরা মৎস্য শিকারের সময় তাদের ব্যবহৃত অবৈধ চায়না দুয়ারী জাল গুলো ওই নদীর পাড়ে ফেলে পালিয়ে যায়। পড়ে জেলেদের ফেলে যাওয়া জাল গুলো আটক করা হয়। আটককৃত জাল গুলোর আনুমানিক মূল্যে ১ লক্ষ টাকা।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় শেরপুর সদর থানায় মৎস্য আইন ১৯৫০ এর ৫ (১) ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০