ঢাকাFriday , 17 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

admin
March 17, 2023 4:56 am
Link Copied!

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ১৭ মার্চ শুক্রবার জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ করা হয়।

এদিকে শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক (ডিসি) সাহেলা আক্তার, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ জেড মোরশেদ আলী, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ স ম নুরুল ইসলাম হিরো, জেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে স্মার্ট বাংলাদেশ স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়াও সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

অপরদিকে একইদিন বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও ৭ মার্চের ভাষণ প্রচার, শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবন/স্থাপনাসমূহে আলোকসজ্জাকরণ, মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডাসমূহে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, হাসপাতল, কারাগার, শিশু পরিবার ও এতিমখানা সমূহে মিষ্টান্ন বিতরণ ও উন্নতমানের খাবার পরিবেশন, সন্ধ্যা ৭টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০