ঢাকাWednesday , 15 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করলেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য

admin
March 15, 2023 12:20 pm
Link Copied!

শেরপুরে জয় বাংলা টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ শুরু হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৫ মার্চ) দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে বেলুন ও পায়রা উড়িয়ে ওই টুর্নামেন্ট উদ্বোধন ও লোগো উন্মোচন করেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

শেরপুর জেলা পুলিশের আয়োজনে ও পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম-এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মার্চ মাসেই জন্মগ্রহণ করেছিল। মার্চ মাসেই তিনি স্বাধীনতার ডাক দিয়েছিলেন। এই মার্চ মাসেই তার আহ্বান এবং তার নেতৃত্বে মুক্তিকামী বাঙালি স্বাধীনতার জন্য ঝাঁপিয়ে পড়েছিল। এছাড়াও তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সদস্য ও সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

তিনি আরো বলেন, আজকে মুক্তিযোদ্ধার চেতনাকে ধারণ করে যেটি আমাদের জাতীয় স্লোগান জয় বাংলা, টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছেন এজন্য তিনি পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং ক্রীড়াঙ্গণ এগিয়ে যাচ্ছে। তিনি আমাদের নতুন প্রজন্মকে কিভাবে শারীরিক ও মানসিকভাবে আগামী দিনের জন্য সুনাগরিক হিসেবে গড়ে তোলা যায় সেটির জন্য চিন্তা করেন। সে কারণে মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন খেলাধুলার আয়োজন করেছেন। বর্তমান তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সকলকে খেলাধুলা প্রসারের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পুলিশ লাইন্স ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোকছেদুর রহমান লেবু, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এস. এম. আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন শেরপুর জেলা পুলিশ একাদশ ও নালিতাবাড়ী উপজেলা একাদশ। টুর্নামেন্টে জেলার ৫ উপজেলা, ২টি পৌরসভা ও জেলা পুলিশের দলসহ মোট ৮টি দল ওই টুর্নামেন্টে অংশ নেবে।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, সহকারি পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও স্থানীয় সাংবাদিকসহ বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০