ঢাকাSunday , 12 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে ২৯৮ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার আটক

admin
March 12, 2023 2:26 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে পুলিশের অভিযানে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক করেছে পুলিশ।

১২ মার্চ রোববার ভোররাতে উপজেলার কদমতলী বাজার এলাকা থেকে প্রাইভেটকারসহ ফেনসিডিল গুলো উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা যায়নি।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুঁইয়া জানান, রোববার ভোর রাতে ঝিনাইগাতী বাজার থেকে শেরপুরগামী একটি প্রাইভেটকারকে সন্দেহ হয় পুলিশ সদস্যদের। এসময় ঝিনাইগাতী বাজারে কর্তব্যরত অবস্থায় উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা ও এএসআই আতিক প্রাইভেটকারকে সিগন্যাল দিলে দ্রুত গতিতে শেরপুরের দিকে যেতে থাকে গাড়িটি। পরে পুলিশ সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করতে ধাওয়া করলে নন্নী বাজার হয়ে কদমতলী বাজারে গিয়ে পাশের একটি সড়কে প্রাইভেটকারটি রেখে চালকসহ আরোহীরা পালিয়ে যায়। অপরদিকে প্রাইভেটকারের পেছনের অংশে ১২টি প্যাকেট থেকে ২৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

এব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০