ঢাকাSunday , 12 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলো শেরপুরের সাংবাদিক পুত্র আদিত

admin
March 12, 2023 2:27 pm
Link Copied!

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ সালে চিত্রাংকন ক্যাটাগরিতে অংশ নিয়ে শেরপুর জেলার মধ্যে একমাত্র প্রতিযোগী হিসেবে শেরপুরের যমুনা টিভির স্টাফ রিপোর্টার আদিল মাহমুদ উজ্জলের পুত্র জুনায়েদ মাহমুদ আদিত জাতীয় পুরষ্কার পেয়েছেন। জাতীয় ভাবে সারাদেশে তার অবস্থান দ্বিতীয়।

১২ মার্চ রোববার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের হাত থেকে পুরষ্কার গ্রহন করেন আদিত। এব্যাপারে আদিতের বাবা সাংবাদিক আদিল মাহমুদ উজ্জল বলেন, পুরষ্কারের ফলাফল আগেই আমরা জেনেছি। কিন্তু করোনাকালীন সময়ে কয়েক বছর পুরষ্কার প্রদান বন্ধ থাকার পর এবার পুরষ্কার হাতে পেলাম। শেরপুর জেলা তথা সারাদেশে চিত্রাংকনে আমার ছেলে দ্বিতীয় স্থান অর্জন করায় আমি অনেক খুশি। এটা শেরপুর বাসীর জন্য গৌরবের।

উল্লেখ্য, ২০১৯ সালে ২১ ক্যাটাগরিতে ২১ জন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক প্রতিযোগিতায় বিজয়ী ৯০ শিশুসহ ১১১ জন এবং ২০২২ সালে ২১ ক্যাটাগরিতে ২১ জন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক প্রতিযোগিতায় বিজয়ী ৮৪ শিশুসহ ১০৫ জনকে এবার সনদ দেয়া হয়। ২০১৩ এর পদক নীতিমালা অনুযায়ী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী শিশুরা যথাক্রমে ২০ হাজার টাকা, ১৫ হাজার টাকা ও ১০ হাজার টাকাসহ একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট পেয়েছেন। ব্যক্তি ও প্রতিষ্ঠান ক্যাটাগরিতে বিজয়ীরা ২৫ হাজার টাকা, ১টি সার্টিফিকেট ও ১টি ক্রেস্ট পেয়েছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০