ঢাকাThursday , 9 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
March 9, 2023 5:12 am
Link Copied!

‘শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা’ এবং ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ এসব প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে শেরপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৮ মার্চ) সকালে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নাসরিন রহমান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা। স্বাগত বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মো. লুৎফুল কবীর।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা তাহমিনা আক্তার দিনা, জেলা মৎস্য বিভাগের সহকারী পরিচালক সুলতানা লায়লা তাসনীম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন প্রমুখ। ওইসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌসসহ জেলা প্রশাসন, জেলা মহিলা বিষয়ক অধিপ্তরের অন্যান্য কর্মকর্তা ও নারী প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে নারী দিবস উপলক্ষে জেলা প্রশাসক সাহেলা আক্তারকে দৃষ্টিনন্দন বেগুনী রঙের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে সাহেলা আক্তার জেলার সকল নারীর প্রতি ওই শুভেচ্ছা উৎসর্গ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০