ঢাকাThursday , 9 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভিজিডি’র চালসহ ২ অটোরিকশা জব্দ

admin
March 9, 2023 5:11 am
Link Copied!

কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় ভিজিডি’র ৫৬ বস্তা চালসহ ২ ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করেছে এলাকাবাসী। তবে এসময় কাউকে আটক করতে পারেনি তারা।

মঙ্গলবার (৭ মার্চ) রাত ৮টার দিকে সদর উপজেলার বলাইরচর ইউনিয়নের কালাম বাজার থেকে ওইসব চাল জব্দ করা হয়।
এলাকাবাসীরা জানান, গতকাল ভিজিডি’র চাল কালোবাজারে বিক্রির জন্য জেলা শহরে নিয়ে যাচ্ছিলেন পাচারকারীরা। এমন সময় কালাম বাজারে পৌছামাত্র চাল বহনকারী একটি অটোরিকশার চাকায় সমস্যা দেখা দেয়। চাকা ঠিক করানোর সময় বস্তার গায়ে সরকারি পণ্য লেখা দেখে এলাকাবাসী ঘটনাস্থল গিয়ে হট্টগোল শুরু করলে গাড়ির চালকরা পালিয়ে যান। এলাকাবাসী গাড়ি ২টি আটক করে উপজেলা প্রশাসনসহ পুলিশকে খরব দেয়।

পরে সন্ধ্যায় শেরপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. উজ্জল হোসেন ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে চালের বস্তা গুলো জব্দ করেন। এসময় এলাকাবাসীর উপস্থিতিতে চাল গুলো বলায়েরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম মনির কাছে জিম্মায় দেয়া হয়। এছাড় জব্দকৃত অটোরিকশা ২টি সদর থানার পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

এব্যাপারে বলাইরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম মনি বলেন, কিছু সুবিধাভোগী আছেন যারা চাল উত্তোলনের পরে বাইরে গিয়ে ব্যবসায়ীদের কাছে তা বিক্রি করে দেন। তারাই এ কাজটি করে থাকতে পারে। চাল জব্দের বিষয়টি জানতে পেরে আমি ঘটনাস্থলে যাই। শেরপুর সদর উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) নির্দেশে চাল আমি ইউনিয়ন পরিষদের গোডাউরে সংরক্ষণ করেছি।

এবিষয়ে শেরপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উজ্জল হোসেন বলেন, জব্দ করা চালের বস্তাগুলো চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। আটক গাড়ি ২টি থানায় পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০