ঢাকাThursday , 9 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে নারী সাহিত্য পরিষদ গঠন: সভাপতি রিকসনা, সম্পাদক সালমা

admin
March 9, 2023 5:13 am
Link Copied!

শেরপুরে এই প্রথম নারী কবি-সাহিত্যিকদের সমন্বয়ে গঠন হলো নারী সাহিত্য পরিষদ, শেরপুর। দুই বছর মেয়াদের ৯ সদস্যের নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে কথা সাহিত্যিক জান্নাতুল রিকসনা ও কবি সালমা শৈলী।

নির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলো সহ-সভাপতি কবি ব্রিজেট বেবী, সহ-সম্পাদক আবৃত্তিকার শারমিন সুলতানা রাকা, অর্থ সম্পাদক কবি নাহিদা সুলতানা ইলা এবং নির্বাহী সদস্যরা হলো আবৃত্তিকার ও কবি সোহাগী আক্তার, কন্ঠ শিল্পী ফরিহা ইতি ও কবি জান্নাতুল ফেরদৌসী মিশু।

এছাড়া সংগঠনের উপদেষ্ঠা পরিষদে রয়েছেন গাঙচিলের কেন্দ্রীয় জেলা সমন্বয়ক প্রবীণ লেখক ও ছড়াকার নূরুল ইসলাম মনি দাদু ভাই, সিনিয়র লেখক রোজিনা তাসমিন, গাঙচিল সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ এবং গাঙচিল সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম।

বুধবার সন্ধ্যায় জেলা শহরের নয়ানী বাজারস্থ গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের কার্যালয়ে আন্তর্জাতিক নারী দিবসের সাহিত্য আড্ডায় কবিতা পাঠ ও আলোচনা সভা শেষে এ কমিটি গঠন করা হয়। এসময় অন্যানের মধ্যে গাঙচিলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবি শফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত ব্যাংকার কবি প্রদীপ দাম, তরুণ কবি আদনাম সাইয়ুম, কবি রোমেল খান, সাংবাদিক কাজি মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০