ঢাকাSunday , 5 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৭ মার্চ ও ১৭ মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
March 5, 2023 4:37 am
Link Copied!

শেরপুরে ঐতিহাসিক ৭ মার্চ ও ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক সাহেলা আক্তারের সভাপতিত্বে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ওই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এসময় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ১৯৭১ সালের ৭ মার্চ ঐতিহাসিক ভাষনের মধ্যদিয়ে জাতিকে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ঘোষনা দেন। এছাড়াও স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ১৭ মার্চ পালন করা হয়। মার্চ মাস আমাদের বাংলাদেশের মানুষের জন্য প্রাপ্তি, প্রেরণা ও মর্যাদার মাস।

সভাপতি উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে সভার কার্যক্রম শুরু করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ। এসময় তিনি ৭ মার্চ ও ১৭ মার্চ দিবস যথাযথভাবে উদযাপনের উপর গুরুত্ব আরোপ করেন এবং সভার আলোচ্য সূচি অনুযায়ী বিষয়সমূহ উপস্থাপন করেন। আলোচ্য বিষয় গুলোর উপর আলোচনা শেষে নিম্নরূপ কর্মপরিকল্পপনা ও সিদ্ধান্ত গৃহীত হবে বলে তিনি জানান।

এতে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, গণপূর্ত বিভাগ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ জিল্লুর রহমান সিদ্দিকী, সড়ক ও জনপথ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান প্রমুখ।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. আহসান হাবীব হিমেল, সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. পলাশ কান্তি দত্ত, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, জেলা পর্যায়ের দপ্তর প্রধান, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০