ঢাকাSunday , 5 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
March 5, 2023 4:38 am
Link Copied!

শেরপুরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয়’ শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা তথ্য কার্যালয় আয়োজিত ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রেজেন্টেশন উপস্থাপন করেন শেরপুর জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তার।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের পর এবার ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার সিদ্ধান্ত নিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। সরকারের গৃহীত পরিকল্পনা দায়িত্বশীলতার সাথে বাস্তবায়ন করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে নিজেকে কিভাবে তৈরি করতে হবে সে বিষয়ে ধারণা দিতে হবে এবং স্মার্ট বাংলাদেশ সর্ম্পকে জনসচেতনতা বাড়াতে হবে। এছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারি ও বেসরকারি পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকের এগিয়ে আসতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, গণপূর্ত বিভাগ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ জিল্লুর রহমান সিদ্দিকী, সড়ক ও জনপথ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস প্রমুখ।

এসময় ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. আহসান হাবীব হিমেল, সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. পলাশ কান্তি দত্ত, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জেলা পর্যায়ের দপ্তর প্রধান, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০