ঢাকাSunday , 5 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

সার্জেন্ট আহাদ স্মরণে নালিতাবাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
March 5, 2023 4:42 am
Link Copied!

পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সার্জেন্ট আহাদ স্মরণে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলা পুলিশের আয়োজনে শুক্রবার (৩ মার্চ) বিকেলে পৌরশহরের সার্জেন্ট আহাদ স্মৃতি প্রাঙ্গণে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে সার্জেন্ট আহাদের স্মৃতিফলকে পুষ্পস্তবক অর্পণের পর জেলা পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌরমেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা কামাল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, সার্জেন্ট আহাদের ছোট ভাই হাকাম হীরা, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, উপজেলা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক বিল্লাল চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জোবায়ের আলম প্রমুখ।

এর আগে ১৯৯৯ সালের ২৮ অক্টোবর মতিঝিল এলাকায় ছিনতাইকারীদের শেকড় উৎপাটনে এক দু:সাহসিক অভিযানে নেমে গুরুতর আহত হন সার্জেন্ট আহাদ পারভেজ। পরে ওইদিনই রাত ১০টায় ঢাকা সিএমএইচে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে ঢাকা সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। ২৯ অক্টোবর মীরপুর শহীদ বুদ্ধিজীবী গোরস্থানে তাকে সমাহিত করা হয়।
উল্লেখ্য, সার্জেন্ট আহাদ শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ১৯৬১ সালের ২৩ ডিসেম্বর জন্মগ্রহন করেন। তিনি ১৯৮৫ সালে সার্জেন্ট পদে চাকরিতে যোগ দেন। চাকরিজীবনের প্রতিটি ক্ষেত্রে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সার্জেন্ট আহাদ অসংখ্য সাহসী ঘটনার নজির রেখেছেন।

আমিরুল/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০