ঢাকাSunday , 5 March 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় ভোটার দিবস পালিত

admin
March 5, 2023 4:39 am
Link Copied!

“ভোটার হব নিয়ম মেনে, ভোট দিব যোগ্যজনে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার (২ মার্চ) সকালে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জাতীয় ভোটার দিবসের র‌্যালি উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ। পরে র‌্যালিটি জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয় এবং জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি বলেন, সরকারের অনেক সেবা কার্যক্রমই জাতীয় পরিচয় পত্রের সাথে জড়িত। তাই আমাদের প্রাপ্ত বয়স হলে আমরা ভোটার তালিকায় অবশ্যই অন্তর্ভুক্ত হবো এবং সরকারের সকল উন্নয়ন কার্যক্রমে অংশগ্রহণ করবো।

এসময় বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী, শেরপুর জেলা শিক্ষা অফিসার মো. রেজুয়ান, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামসুন্নাহার কামাল, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান প্রমুখ। বক্তব্য শেষে ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় গণপূর্ত বিভাগ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ জিল্লুর রহমান সিদ্দিকী, সড়ক ও জনপথ শেরপুরের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. আহসান হাবীব হিমেল, সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. পলাশ কান্তি দত্ত, জেলা পর্যায়ের দপ্তর প্রধান, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উজ্জল/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০