ঢাকাMonday , 27 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ক্রীড়াবিদ-ক্রীড়া সেবীদের মাঝে চেক বিতরণ

admin
February 27, 2023 8:03 am
Link Copied!

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বঙ্গবন্ধু ক্রীড়া সেবা কল্যাণ ফাউন্ডেশন হতে শেরপুরে ক্রীড়াবিদ-ক্রীড়া সেবীদের মাঝে করোনাকালীন বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ৭৯ জনের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা হারে মোট ৩ লক্ষ ৯৫ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার।

এসময় তিনি বলেন, শাহাদাৎ বরনের মাত্র ৯ দিন পূর্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসহায় ও অসচ্ছল ক্রীড়াসেবীদের কল্যাণ স্বার্থে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করে ছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া এ প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে শেরপুরের ৭৯ জন অসহায় ও অসচ্ছল ক্রীড়াবিদ-ক্রীড়া সেবীদের মাঝে করোনাকালীন সময়ের অনুদানের চেক বিতরণ করা হলো।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইখতিয়ার ইউনুস, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ সরকার, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানসহ জেলার ক্রীড়াবিদ-ক্রীড়া সেবীগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০