ঢাকাSunday , 26 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন প্লান্টের উদ্বোধন

admin
February 26, 2023 3:33 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটির সভা বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও শেরপুর-৩ (ঝিনাইগাতী-শ্রীবরদী) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সাহার সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাদ্দাম হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম। প্রধান আলোচক হিসেবে আলোচনা সভায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ।

এসময় ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ দুদু, মুক্তিযোদ্ধা সামছুল আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রুপালীসহ কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় স্বাস্থ্য সেবার মান বৃদ্ধিসহ স্বাস্থ্য সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে সেন্ট্রাল মেডিকেল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব একেএম ফজলুল হক চাঁন এমপি।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০