ঢাকাSunday , 26 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগের আমলে বাংলাদেশের চেহারা পাল্টে গেছে: মতিয়া চৌধুরী

admin
February 26, 2023 3:35 am
Link Copied!

আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশে যে কি পরিমাণ উন্নয়ন হয়েছে এবং হচ্ছে তা বলে শেষ করার মতো নয়। জাতির সার্বিক উন্নয়নের পাশাপাশি দেশের বৃহৎ উন্নয়নের ফলে আজ বাংলাদেশের চেহারা পাল্টে গেছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উরফা ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির মেধাক্রমানুসারে প্রথম ১০ শিক্ষার্থীদের মাঝে এবং উরফা ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের উপনেতা ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার আমলে যোগাযোগ ও শিক্ষাসহ বিভিন্ন খাতে যে উন্নয়ন হয়েছে তা বলে শেষ করা যাবেনা। বিশেষ করে পদ্মা সেতু, রাজধানী ঢাকার মেট্রোরেল, কর্ণফুলি নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল নির্মাণ এবং শিক্ষা খাতে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন দেশের বা সরকারের পক্ষে এত অল্প সময়ের মধ্যে সম্ভব হয়নি। আর এটা সম্ভব হয়েছে শুধুমাত্র বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারনেই। দেশ ও জাতির উন্নয়নে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটনসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০