ঢাকাTuesday , 21 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গভীর শ্রদ্ধায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

admin
February 21, 2023 1:08 pm
Link Copied!

শেরপুরে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রাতে শেরপুর জেলা শহরের চকবাজারস্থ কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভ সূচনা করা হয়।

এ উপলক্ষে ২১ ফেব্রুয়ারি শহিদ মিনারে রাত ১২টা ১ মিনিটে প্রথম প্রহরে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আাতিক এমপি।

এর পরই জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে উপজেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, সদর আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক- সাংস্কৃতিক সংগঠন, পেশাজীবী সংগঠন পুষ্পস্তবক অর্পন করেন। পরে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০