ঢাকাTuesday , 14 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টনে নালিতাবাড়ী থানা চ্যাম্পিয়ন

admin
February 14, 2023 11:51 am
Link Copied!

শেরপুরে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে নালিতাবাড়ী থানার গড়াই দল চ্যাম্পিয়ন এবং সদর থানার মেঘনা দল রানারআপ হয়েছে। পুলিশ সুপারের কার্যালয়ের ব্যাডমিন্টন গ্রাউন্ডে রবিবার (১২ ফেব্রুয়ারি) রাতে অনুষ্ঠিত ‘বেস্ট অব থ্রি’র ফাইনাল খেলায় পর পর দুই গেম শেরপুর সদরের মেঘনা দলের বিরুদ্ধে জয়লাভ করে শিরোপা ঘরে তুলে নেয় নালিতাবাড়ী থানার গড়াই দল। চ্যাম্পিয়ন হয়ে নালিতাবাড়ী থানার গড়াই দল ট্রফি ছাড়াও নগদ ১৫ হাজার টাকা এবং রানারআপ সদর থানার মেঘনা দল ট্রফি ও নগদ ১০ হাজার টাকা প্রাইজমানি পুরষ্কার লাভ করেন।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম প্রধান অতিথি এবং পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী সানজিদা হক মৌ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শেরপুর জেলা পুলিশ আয়োজিত এ টুর্নামেন্টে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ১৬টি দ্বৈত জুটি দল অংশগ্রহণ করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০