ঢাকাWednesday , 8 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

admin
February 8, 2023 12:35 pm
Link Copied!

“স্মার্ট গ্রন্থাগার, স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের তিরছা নূর মোহাম্মদ স্মৃতি গণগ্রন্থাগারের আয়োজনে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়নের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

তিরছা নূর মোহাম্মদ স্মৃতি গণগ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ নূরুন্নবী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-২ মোহাম্মদ মোছা মিঞা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা শাখা বিশিষ্ট ছড়াকার ও শিশু সাহিত্যিক মো. মোস্তাফিজুল হক, বিশিষ্ট কবি ও লেখক মাওলানা মহিউদ্দিন বিন জুবায়েদ প্রমুখ। বক্তব্য শেষে অতিথিগণ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট তুলে দেন।

এসময় তিরছা নূর মোহাম্মদ স্মৃতি গণগ্রন্থাগারের উপদেষ্টা মো. সামছ উদ্দিন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে অনুষ্ঠানের প্রিয় অতিথি জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুজ্জামান সাদী উপস্থিত না থাকায় জেএন্ডএস গ্রুপের প্রধান কার্যালয় ঢাকলহাটীস্থ এসে ওই গণগ্রন্থাগারের প্রতিষ্ঠাতা সভাপতি ও অন্যান্য নেতৃবৃন্দরা তার হাতে ক্রেস্ট তুলে দেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০