ঢাকাTuesday , 7 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টেনিস টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

admin
February 7, 2023 9:18 am
Link Copied!

শেরপুরে “বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ স্মৃতি টেনিস টুর্নামেন্ট-২০২৩” এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৬ ফেব্রুয়ারি সোমবার রাতে শেরপুর টেনিস ক্লাব প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন আহাম্মদ ফাউন্ডেশনের আয়োজনে ও শেরপুর টেনিস ক্লাবের বাস্তবায়নে ওই ফাউন্ডেশনের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাহেলা আক্তার। এর আগে ফাউন্ডেশনের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

এসময় জেলা প্রশাসক সাহেলা আক্তারের স্বামী বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী নাহিদ নেওয়াজ, শেরপুর স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর আল মামুন, মেয়র পত্নী শাহিনা আক্তার পারভীন, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, শেরপুর টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৌহিদুর রহমান পাপ্পু, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, বিশিষ্ট ব্যবসায়ী দিলীপ পোদ্দার, এডভোকেট সুব্রত কুমার দে ভানু, এ.বি.এম মামুনুর রশীদ পলাশসহ অংশগ্রহণকারী খেলোয়াড় ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিসহ দর্শকরা ফাইনাল খেলা উপভোগ করেন।

ফাইনাল খেলা শেষে বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক সাহেলা আক্তার। এছাড়াও খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের মাঝেও পুরস্কার বিতরণ করেন। খেলায় পুরুষ একক, পুরুষ দ্বৈত ও নারী একক মোট ২০টি দল অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০