ঢাকাMonday , 6 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শিশুদের বই পড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

admin
February 6, 2023 11:31 am
Link Copied!

জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শেরপুর জেলা শিশু একাডেমির আয়োজনে শিশুদের বই পড়া প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে জেলা শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত ওই প্রতিযোগিতায় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। প্রতিযোগিতায় পৃথক দুটি গ্রুপে ৬ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণী আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শেরপুর সরকারী কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সখিনা আক্তার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিশু একাডেমির শিশু বিষয়ক কর্মকর্তা আসলাম খান, সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও লেখক জ্যোতি পোদ্দার, গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি কবি ও সাংবাদিক রফিক মজিদ। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আসলাম খান জানায়, জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষে শিশু একাডেমীর বই বিক্রয় কেন্দ্রের সকল বইয়ের উপর পঞ্চাশ ভাগ ছাড় দেয়া হয়েছে এবং চলবে আগামী ৩ দিন পর্যন্ত।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০