ঢাকাMonday , 6 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

মেধা ও স্বচ্ছতার ভিত্তিতেই আপনাদের সন্তানরা নিয়োগ পাবে: শেরপুরের পুলিশ সুপার

admin
February 6, 2023 11:32 am
Link Copied!

শেরপুর পুলিশ লাইন্স মাঠে ট্রেইনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রমে রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বলেন, আমি আপনাদের শেরপুর জেলার পুলিশ সুপার বলছি, আপনারা গার্জিয়ান যারা এসেছেন অনেকেই সন্তানদের চাকরির জন্য এসেছেন এবং অনেকের জন্য এটি একটি কাঙ্খিত চাকরি। আপনারা জানেন বিগত কয়েকটি কনস্টেবল নিয়োগ পরীক্ষা একে বারেই পরিচ্ছন্নভাবে নিয়োগ করার যে প্রচেষ্টা বাংলাদেশ পুলিশ নিয়েছে এবারও সেটি কিন্তু অব্যাহত রয়েছে।

পরীক্ষার নিয়োগ বোর্ডে আমার সাথে আমাদের সিনিয়র স্যার পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি হিসেবে একজন এআইজি ও অতিরিক্ত পুলিশ সুপার এসেছেন এবং রেঞ্জের দু’জন ঊর্ধ্বতন কর্মকর্তার সমন্বয়ে পরীক্ষার বোর্ড তৈরি হয়েছে। সুতরাং বুঝতে পারছেন একেবারে পরিছন্নতার সাথে এই পরীক্ষা কিন্তু অনুষ্ঠিত হবে। আমি পুলিশ সুপার হিসেবে আপনাদের কাছে নিবেদন করছি, এই পরীক্ষা কমিটির চেয়ারম্যান আমি। আমার দ্বারাই নিয়োগ সম্পন্ন হবে। সেহেতু পুলিশ সুপার হিসেবে আমি আপনাদের বলছি আপনারা যারা সন্তানদের স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার মধ্যে দিয়ে সু-শৃংখল বাহিনীতে নিয়োগ করাতে চান, এখানে সম্পূর্ণরূপে যোগ্য প্রার্থীরাই নির্বাচিত হবে। যারা স্বাস্থ্যগতভাবে ফিট, মেধার দিক দিয়ে উন্নত মানের। অর্থাৎ আমরা মেধাবী এবং সুস্বাস্থ্যের অধিকারী একজনকে আমরা নিয়োগ দিতে চাচ্ছি। আমরা এদের মধ্যে থেকে বেস্ট অফ দ্যা বেস্ট ভালোর মধ্যে যারা ভালো আপনাদের সহযোগিতায় নিয়োগ করতে চাই। বিভিন্ন দালাল চক্রের মাধ্যমে কেউ যদি কাউকে কোন প্রলোভন দেখিয়ে থাকে যে, এটির বিনিময়ে এটি সম্ভব এটির বিনিময়ে এটি সম্ভব! সেটি অবশ্যই ভুলে যান। সম্পূর্ণরূপে মেধা ও স্বচ্ছতার ভিত্তিতেই আপনাদের সন্তান বা আত্মীয়রা এখানে নিয়োগ পাবে। আমরা বেস্ট অফ দ্যা বেস্ট নিয়োগের উদ্দেশ্যে পরীক্ষা পরিচালনা করতে এসেছি। সুতরাং কারো কোন প্ররোচনা ব্যতীত সম্পূর্ণরূপে মেধার ভিত্তিতে এবং যারা সুস্বাস্থ্যের অধিকারী এবং তিনদিন ব্যাপী মাঠের পরীক্ষার মাধ্য দিয়ে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবার পর ভাইবা পরীক্ষার মাধ্যমে আপনারা সাময়িকভাবে নির্বাচিত হবেন। তারপর, মেডিকেল পরীক্ষা ও ভেরিফিকেশনের মাধ্যমে আপনারা চাকরি পাবেন। নিয়োগ কার্যক্রমের প্রত্যেকটি প্রক্রিয়ার মধ্য দিয়ে কোন রকম ব্যত্যয় হবে না। কোন প্রকার দালাল চক্রের ফাঁদে পা দিবেন না। পাশাপাশি আপনাদের সন্তানদের জন্য দোয়া করবেন যাতে তারা স্বচ্ছভাবে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন স্থান থেকে আসা চাকরি প্রার্থী ও অভিভাবগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০