ঢাকাMonday , 6 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলার বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমের ইন্তেকাল

admin
February 6, 2023 11:28 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিম নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের পলাশকান্দী গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। তিনি রোববার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে এবং নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার বিকেল ৫টায় বাজারদী গোরস্থান মাঠে পুলিশের একটি চৌকস দলের গার্ড অব অনার প্রদানের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এরপরে বাজারদী গোরস্থান মাঠে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর দ্বিতীয় জানাজা নামাজ রোববার রাত সাড়ে ৮টায় মরহুমের গ্রামের বাড়ি পলাশকান্দীতে অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের অফিস সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমের লাল মুক্তিবার্তা তালিকা নম্বর ০১১৪০৩০২৮৬, গেজেট তালিকা নম্বর ৯৮৭, কল্যাণ ট্রাস্ট তালিকা নম্বর ১৫৮৪৮। জাতীয় পরিচয় পত্র (এনআইডি) অনুযায়ী তাঁর জন্ম ৩১ ডিসেম্বর, ১৯৫৪ খ্রি.। মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৬৮ বছর।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল করিমের মৃত্যুতে উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াদ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু, বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০