ঢাকাSunday , 5 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

admin
February 5, 2023 9:18 am
Link Copied!

শেরপুরে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শেরপুর ট্রাফিক বিভাগের আয়োজনে শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শহরের খোয়ারপাড় শাপলা চত্বর পার্শ্বে পরিবহন মালিক, চালক, হেলপার ও শ্রমিকদের নিয়ে এ কর্মশালার অনুষ্ঠিত হয়।

শেরপুর ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) মো. এসএম আবু সাঈদ হিরণ এর সভাপতিত্বে ও সার্জেন্ট রুবেল মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, পরিবহন সেক্টরে শৃংখলা রক্ষা, গণ পরিবহনের চালক ও সহযোগিদের সচেতনতা এবং যাত্রীসেবার মান উন্নয়নে নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি আরো বলেন, মাদক সেবন করে গাড়ী চালনা এবং ঘুমিয়ে বা ঝিমিয়ে গাড়ী চালানো থেকে বিরত থাকার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা বাসকোচ মালিক সমিতির সভাপতি মো. ছানোয়ার হোসেন ছানু।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মোহাম্মদ আলহাজ্ব আঃ হাই, শেরপুর জেলা ট্রাক মিনিট্রাক ড্রাম ট্রাক ট্যাংকলড়ী ও কাভার্ডভ্যান চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হোসেন আলী, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আশরাফুল আলম মানিক প্রমুখ।

এসময় বক্তারা লাইসেন্স ছাড়া গাড়ি না চালানো, গাড়ি চালানোর পূর্বে ওই গাড়ির কাগজপত্র বা ফিটনেস ঠিক আছে কিনা তা নিশ্চিত হওয়া, সব সময় সতর্ক থেকে গাড়ি চালানোর পরামর্শসহ নানা দিক নিয়ে বিস্তর আলোচনা করেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস্) মো. সোহেল মাহমুদ, ডিআইও-১ মো. জাহাঙ্গীর আলম, সিএনজি মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো. আব্দুস সোবাহান, সাধারণ সম্পাদক মো. কামরুল আহসান, হালকা যানবাহন চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. শামীম হোসেন, সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, ট্রাফিক বিভাগের কর্মকর্তা, বিভিন্ন পরিবহন সেক্টরের মালিক ও শ্রমিক নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০