ঢাকাWednesday , 1 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড

admin
February 1, 2023 12:05 pm
Link Copied!

শেরপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে জেলা শহরের খরমপুর ডা. সেকান্দর আলী কলেজের গলিতে যৌথ অভিযান চালিয়ে হেরোইন সেবনকালে চিরঞ্জীব তুরাহা (২৩) নামে এক মাদক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদণ্ড দিয়েছে এবং অনাদায়ে আরো ৫ দিনের কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্ত চিরঞ্জীব তুরাহা শেরপুর পৌরসভার গোপালবাড়ী ট্রাক টার্মিনাল মহল্লার গোবিন্দ তুরাহার ছেলে।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ বুধবার দুপুরে খরমপুর ডা. সেকান্দর আলী কলেজের গলিতে অভিযান চালায়। এসময় চিরঞ্জীব তুরাহা হেরোইন সেবনকালে তাকে এক পুড়িয়া হেরোইনসহ হাতেনাতে আটক করে। পরে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সানাউল মোর্শেদ চিরঞ্জীব তুরাহাকে হেরোইন সেবনের দায়ে দোষী সাব্যস্থ করে ৫ মাসের কারাদণ্ডাদেশ প্রদান করেন। পরে দণ্ডপ্রাপ্ত চিরঞ্জীব তুরাহাকে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০