ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে প্রকৌশলীকে মারধরের প্রতিবাদে শেরপুরে মানববন্ধন অনুষ্ঠিত

admin
January 31, 2023 7:03 am
Link Copied!

এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং হামলকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৩টায় শেরপুর এলজিইডি কার্যালয় সম্মুখে ঘণ্টাব্যাপী ওই কর্মসূচি পালন করা হয়। ২৯ জানুয়ারি রোববার বিকেলে নগরের টাইগারপাস অস্থায়ী কার্যালয়ের চতুর্থ তলায় প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর কার্যালয়ে ওই ঘটনাটি ঘটে।

এঘটনায় একাত্মতা পোষণ করে শেরপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী প্রকৌশলী জাহানারা পারভীনসহ এলজিইডির বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

এসময় বক্তারা বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর উপর ২০/২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে আহত করেন। অন্যায়ভাবে একজন প্রকৌশলীকে শারীরিক লাঞ্ছনা করার বিষয়টি ইতিমধ্যে আইইবি সহ দেশবাসী অবগত রয়েছে। সরকারি দায়িত্ব পালন কালে একজন প্রকৌশলী উপর হামলা করা আইনত দণ্ডনীয় অপরাধ। এঘটনার পর থেকেই সারাদেশের প্রকৌশলীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বক্তারা আরও বলেন, অনতিবিলম্বে ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা সহ হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০