ঢাকাTuesday , 31 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৪ সিনিয়র আইনজীবী পেলেন সম্মাননা : বারের নির্বাচন ২৩ ফেব্রুয়ারি

admin
January 31, 2023 6:51 am
Link Copied!

শেরপুরে জেলা আইনজীবী সমিতির ৪ সিনিয়র সদস্য পেয়েছেন সম্মাননা। তারা হচ্ছেন পেশাগত জীবনে ৫০ বছর পূর্তি হওয়া সিনিয়র আইনজীবী নিতাই লাল হোড় ও সিনিয়র আইনজীবী একিউএম ইকরামুল হক এবং পেশাগত জীবনে ৪০ বছর পূর্তি হওয়া সিনিয়র আইনজীবী, সমিতির সাবেক সভাপতি চন্দন কুমার পাল ও সিনিয়র আইনজীবী আব্দুল খালেক।

রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে শহরের উৎসব কমিউনিটি সেন্টারে আয়োজিত জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভায় তাদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দ ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী।

জানা গেছে, জেলা আইনজীবী সমিতির সদস্যদের মধ্যে যারা পেশাগত জীবনে ৫০ বছর ও ৪০ বছর পূর্ণ করছেন, তাদেরকে সমিতির তরফ থেকে সম্মাননা দেওয়া হচ্ছে। এদিকে সম্মাননার মাধ্যমে সম্মানীত ও পেশাগত জীবনের দীর্ঘ সময়ের স্বীকৃতি পেয়ে ওই ৪ সিনিয়র আইনজীবী বেজায় খুশি। সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী ও অডিট রিপোর্ট পেশ করেন অডিটর শিবলু চন্দ্র দাস।

সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি চন্দন কুমার পাল, সিরাজুল ইসলাম, একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন ঠান্ডু, গোলাম কিবরিয়া বুলু, এমকে মুরাদুজ্জামান ও খন্দকার মাহবুবুল আলম রকিব প্রমুখ।

পরে আগামী ২৩ ফেব্রুয়ারি সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। সেইসাথে নির্বাচন পরিচালনার জন্য সিনিয়র আইনজীবী নুরুল ইসলামকে প্রধান করে ৫ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০