ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে ১৩৭ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারি গ্রেফতার

admin
January 26, 2023 11:37 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা পূর্বপাড়া গ্রামে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৩৭ বোতল বিদেশী মদসহ মাদক কারবারি মো. আঙ্গুরকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি মো. আঙ্গুর (২৭) সদর উপজেলার চৈতনখিলা পূর্বপাড়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার চৈতনখিলা পূর্বপাড়া জনৈক মৃত আবু বক্কর সিদ্দিক মহুরীর বসতঘরে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা মাদক কারবারি মো. আঙ্গুরকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ১৩৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৬৮ হাজার ৫০০ টাকা।

ধৃত আসামীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। মাদক কারবারি মো. আঙ্গুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে দীর্ঘদিন ধরে শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে মাদক কারবারিকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০