ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার

শেরপুরে র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ মাদক সম্রাট কামাল গ্রেফতার

admin
January 26, 2023 11:39 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত সোয়া ২টার দিকে অভিযান চালিয়ে একটি বিদেশী ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলিসহ কুখ্যাত মাদক সম্রাট মো. কামাল হোসেনকে গ্রেফতার করেছে।

মো. কামাল হোসেন (৩২) শেরপুর জেলার সদর উপজেলার গণই মমিনাকান্দা গ্রামের বাসিন্দা মৃত আঃ মালেকের ছেলে।
এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার ভাতশালা গ্রামের মোছা. সাবিনা ইয়াসমিনের বশতঘরে অভিযান চালায়। এসময় কুখ্যাত মাদক সম্রাট মো. কামাল হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া স্বীকারোক্তিতে ওই বসতঘর থেকে একটি বিদেশী ওয়ান শুটারগান, একটি টিকিলিং চেইন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব সূত্রে জানা গেছে, মাদক সম্রাট মো. কামাল হোসেন দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল এবং তার বিরুদ্ধে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাসহ একাধিক মাদক মামলা রয়েছে। র‌্যাব-১৪ সদস্যরা মো. কামাল হোসেনকে সদর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০