ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর ভেন্যুতে কিশোরগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন মানিকগঞ্জ

admin
January 26, 2023 11:33 am
Link Copied!

ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা বিভাগ (উত্তর) শেরপুর ভেন্যুতে চ্যাম্পিয়ন হয়েছে মানিকগঞ্জ জেলা দল। বুধবার (২৫ জানুয়ারি) খেলায় কিশোরগঞ্জ জেলাকে ৬০ রানে হারিয়েছে মানিকগঞ্জ জেলার কিশোররা। এতে শেরপুর ভেন্যুতে ৫টি জেলা দলের মধ্যে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে অনুষ্ঠিত ৪ খেলায় ৩ জয় নিয়ে মানিকগঞ্জ জেলা দল সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

আগামী ২৮ জানুয়ারি শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে মানিকগঞ্জ জেলা দল ঢাকা বিভাগ (উত্তর) এর প্রথম সেমি-ফাইনালে ময়মনসিংহ ভেন্যুর রানারআপ গাজীপুর জেলা দলের মোকাবেলা করবে। বুধবার রাউন্ড রবীন লীগের গুরুত্বপূর্ণ খেলায় মানিকগঞ্জ জেলা দল টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৩ রান করে। দলের পক্ষে ব্যাটার পারভেজ হাসান ১ চারে ৩৪ রান, সমির ৩ চারে ২৫ রান এবং মিডল অর্ডারে সাকিব ২০ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৪৭ রান। কিশোরগঞ্জের বোলার রেজাউল ১৩ রানে ৩টি এবং স্পিনার আব্দুল্লাহ ১২ রানে ও অধিনায়ক ওয়াসিক ৩৪ রানে ২টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে কিশোরগঞ্জ জেলা লেগ দল স্পিনার আরাফাত, রাকিব নাসিফ ও সোয়াদের টাইট বোলিংয়ে ৩৫ দশমিক ৩ ওভারে ১২৩ রানে অলআউট হলে ৬০ রানের বড় জয় পায় মানিকগঞ্জ। একপ্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও ফাইভ ডাউনে নামা কিমোরগঞ্জের অলরাউন্ডার তামিম ভুইয়া সাকিব অন্যপ্রাপ্ত আগলে রেখে ২ ছয়, ৪ চারে ব্যাক্তিগত ৫১* রানে অপরাজিত থাকেন। অধিনায়ক ওয়াসিক ও আব্দুল্লাহ উভয়েই ১২ রান করে করেন এবং অতিরিক্ত থেকে যোগ হয় ১৪ রান। মানিকগঞ্জের বোলার আরাফাত ২৩ রানে ৪ উইকেট এবং সোয়াদ ৩০ রানে ২টি ও রাকিব নাসিফ ১৮ রানে নেন ২ উইকেট। বিসিবি’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেরপুর ভেন্যুতে ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নরসিংদী, জামালপুর ও মানিকগঞ্জ জেলার অ-১৬ বছর বয়সী ক্রিকেট দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে পরষ্পরের মোকাবেলা করে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০