ঢাকাThursday , 26 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

admin
January 26, 2023 11:36 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চাঁন্দের নগর গ্রামে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ১২টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা ও ১টি মিনিট্রাকসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি দ্বয় হলো- মো. নজরুল ইসলাম (২০) শেরপুর জেলার সদর উপজেলার চৈতনখিলা বটতলা গ্রামের মো. মোক্তার আলীর ছেলে ও মো. দুলাল মিয়া (২৬) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার লাড়িরহাটি গ্রামের মৃত আঃ রশিদের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চাঁন্দের নগর গ্রামের জনৈক মো. বেলাল হোসেনের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় দুই মাদক কারবারি মো. নজরুল ইসলাম ও মো. দুলাল মিয়াকে আটক করা হয়। পরে তাদের তথ্যে ভিত্তিতে মিনি ট্রাকের ড্যাস বোর্ডের ভিতর থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ১টি মিনিট্রাক এবং ১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।

মাদক কারবারি মো. নজরুল ইসলাম ও মো. দুলাল মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলার ট্রাক দিয়ে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, দুই মাদক কারবারিকে সদর থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০