ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা বিশেষ শাখা (ডিএসবি) বার্ষিক পরিদর্শন

admin
January 25, 2023 12:42 pm
Link Copied!

বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির শেরপুর জেলা বিশেষ শাখা (ডিএসবি) বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে সার্বিক কার্যক্রম পরিদর্শন করেছেন।

এ উপলক্ষে সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে শেরপুর সার্কিট হাউজ প্রাঙ্গণে জেলা পুলিশের পক্ষে থেকে অতিরিক্ত ডিআইজিকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। এসময় অতিরিক্ত ডিআইজিকে জেলা পুলিশের একটি চৌকস পুলিশ দল “গার্ড অব অনার” প্রদান করে।

পরে অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. এনামুল কবির শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত জেলা বিশেষ শাখা (ডিএসবি) এর সার্বিক কার্যক্রম ও গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পুঙ্খানুপুঙ্খভাবে পর্যালোচনা করেন।

এসময় তিনি শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও জাতীয় নিরাপত্তা রক্ষায় জেলা বিশেষ শাখা শেরপুরের গোয়েন্দা তথ্য সংগ্রহ বৃদ্ধির লক্ষ্যে উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে প্রয়োজনীয় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০