ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দুই পুলিশ কনস্টেবলকে বিদায় সংবর্ধনা প্রদান

admin
January 25, 2023 12:40 pm
Link Copied!

শেরপুর জেলা পুলিশের কোট পুলিশে কর্মরত কনস্টেবল মো. আবুল হোসেনের চাকুরী জীবনের সমাপ্তি ও কনস্টেবল মো. ইলিয়াছ রাব্বী বদলীজনিত কারণে সোমবার (২৩ জানুয়ারি) বিকেল ৩টায় ওই দুই পুলিশ কনস্টেবলকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

কোট পুলিশ পরিদর্শক খন্দকার মো. শহীদুল হকের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিএসআই মো. আনোয়ার হোসেন, এসআই মো. আবুল হোসেন প্রমুখ।

এসময় শেরপুর জেলায় কোট পুলিশে কর্মরত কনস্টেবল মো. আবুল হোসেন তার চাকুরী জীবনের ৩৯ বছর শেষ হওয়ায় এবং অবসর গ্রহণ করায় তাকে কোট পুলিশের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা এবং উপহার সামগ্রী প্রদান করা হয়।

অপরদিকে একইদিন কনস্টেবল মো. ইলিয়াছ রাব্বী শেরপুর জেলা থেকে ময়মনসিংহ জেলা পুলিশে বদলী হওয়ায় তাকেও বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। ওইসময় কোট পুলিশের অফিসার ও কনস্টেবলগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০