ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলায় পূবালী ব্যাংকের ১২৯তম উপশাখা উদ্বোধন

admin
January 25, 2023 12:40 pm
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলাতে পূবালী ব্যাংক লিমিটেড’র ১২৯তম উপশাখা উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে ওই উপশাখার উদ্বোধন করা হয়।

শেরপুর টাউন শাখার ব্যবস্থাপক মোহাম্মদ দেলখোশ আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ১২৯ তম শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেডের ময়মনসিংহ বিভাগীয় উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ মনিরুল ইসলাম।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, দুদক-এর পিপি এডভোকেট মোখলেছুর রহমান, নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ পূবালী ব্যাংকের জেলা-উপজেলা শাখার কর্মকর্তা-কর্মচারীগণ, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোশারফ হোসাইন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০