ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

admin
January 22, 2023 8:20 am
Link Copied!

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুর রফিক (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (২০ জানুয়ারি) সকালে শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের প্রতাবিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত আব্দুর রফিক ওই গ্রামের মৃত শাহা ফকির মিয়ার ছেলে ও তিন পুত্র সন্তানের জনক। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে সদর থানার পুলিশ।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশী আঙ্গুর মিয়া ও কেনা মিয়ার পরিবারের সাথে আব্দুর রফিকের পরিবারের জমি সংক্রান্ত বিরোধ ও আদালতে মামলা চলে আসছিল। এদিকে বৃহস্পতিবার একটি মামলায় জামিনে আসে আব্দুর রফিক। পরে লোকমুখে তার বিরুদ্ধে আরও একটি মামলার কথা শুনে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে পালিয়ে থাকার জন্য বের হয়ে যায় সে। এরপর রাত থেকেই আব্দুর রফিক নিখোঁজ ছিলো । পরদিন শুক্রবার সকালে স্থানীয় এলাকাবাসী বাড়ির পাশের একটি কাঠ গাছের বাগানে রফিকের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে আত্মীয় স্বজন ও সদর থানায় খবর দেয়।

এব্যাপারে শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু সাইম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০