ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হযরত আলী ফকির দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ও হাফেজগণের সংবর্ধনা অনুষ্ঠিত

admin
January 22, 2023 8:25 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে হযরত আলী ফকির দাখিল মাদ্রাসার ২০২২ সালের দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী ও হাফেজ গণের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব ইঞ্জি. মো. শরাফত আলী ফকির এর সভাপতিত্বে ও এ্যাড. আলমগীর কিবরিয়া কামরুলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পাকুড়িয়া ইউপি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, গাজীরখামার ইউপি সাবেক চেয়ারম্যান খলিলুর রহমান, আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন মাস্টার, এ্যাড. এম.কে মুরাদ, প্রতিষ্ঠানের অধ্যক্ষ তোজাম্মেল হক, ইউপি সদস্য আরিফুর রহমান, সাবেক ইউপি এমদাদুল হক, সমাজসেবক কাজী সরোয়ার জাহান, ইমাম মিজানুর রহমান।

বক্তারা মাদ্রাসার উন্নয়নে গঠনমূলক বিভিন্ন আলোচনা করেন। এছাড়াও শিক্ষার্থীদের একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় অধিকতর জ্ঞানী হওয়ার পরামর্শ দেন। শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বান জানান।
এসময় আলহাজ্ব আখেরুজ্জামান সেলিম, আব্দুল আওয়াল ফকির, ফকির মো. হেলাল মাস্টার, ফকির মো. মামুনুর রহমান, শ্যামল খাজা, আরিফুর রহমান, অত্র মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে ২০২২ সালের দাখিল পরীক্ষায় উত্তীর্ণ ১৫ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০