ঢাকাSunday , 22 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে একাদশ শ্রেণিতে ভর্তি সহায়তা ও বই বিতরণ

admin
January 22, 2023 8:25 am
Link Copied!

দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উনয়ন সংস্থা ‘ডপস’ এর আয়োজনে একাদশ শ্রেণিতে ভর্তি সহায়তা ও বই বিতরণ করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) সকালে জেলা শহরের গৌরীপুরস্থ’ ‘ডপস’ এর ছাত্র মেস-২ প্রাঙ্গণে এ ভর্তি সহায়তা ও বই বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সাবেক অধ্যক্ষ আশিষ চন্দ্র কর বিজু।

ডপস সভাপতি অবসরপ্রাপ্ত সেনা সার্জন মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও ডপস প্রতিষ্ঠাতা সেনা সদস্য শাহিন মিয়া বিএসপি সঞ্চালনায় বক্তব্য রাখেন কবি ও সিনিয়র সাংবাদিক রফিক মজিদ, প্রভাষক মাসুদ হাসান বাদল, প্রভাষক মহিউদ্দিন সোহেল, কবি ও লেখক হাসান শরাফত, প্রধান শিক্ষক রবিউল ইসলাম।

এসময় ডপস উপকারভোগী শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও সাংবাদিকসহ ডপস এর অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ডপস এর পক্ষ থেকে ৫০ জন শিক্ষার্থীকে এবার একাদশ শ্রেণিতে ভর্তি সহায়তা এবং বই বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০