ঢাকাWednesday , 4 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বছরের শুরুতেই মেহজাবীন-তৌসিফের বাজিমাত

admin
January 4, 2023 10:16 am
Link Copied!

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নতুন বছরের প্রথম দিনে ইউটিউবে মুক্তি পেয়েছে তার অভিনীত টেলিফিল্ম ‘কাজলের দিনরাত্রি’। এই টেলিফিল্মে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা তৌসিফ মাহবুব।

‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মের পোস্টার ও ট্রেলার নিয়েই মেহজাবীন-তৌসিফ আগে থেকেই আলোচনায় ছিলেন। টেলিফিল্মটি মুক্তি পায় এ যেন অন্য এক মেহজাবীন, যাকে দেখে ১৪ কি ১৫ বছরের কিশোরী মনে হয়। এমন চরিত্রে মেহজাবীনের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেইসাথে আলো ছড়িয়েছেন তৌসিফ মাহবুবও।

মেহজাবীন চৌধুরী বলেন, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এই চরিত্রটি করা সম্ভব হতো না যদি টিমের সাপোর্ট ন পেতাম। এর জন্য আমাদের পুরো টিমকেও কৃতজ্ঞতা জানাই।

তৌসিফ মাহবুব বলেন, খুবই ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারিনি। পুরো টিমকে এজন্য ধন্যবাদ জানাই। চেষ্টা থাকবে সামনে আরও ভালো কিছু করার।

সত্য ঘটনা অবলম্বনে জাহান সুলতানা ও ভিকি জাহেদের চিত্রনাট্যে টেলিফিল্মটি নির্মাণ করছেন নির্মাতা ভিকি জাহেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০