ঢাকাWednesday , 4 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে অভিনব কায়দায় অটোবাইক চুরি করে নিয়ে যাবার সময় ২ চোর আটক

admin
January 4, 2023 10:25 am
Link Copied!

শেরপুর জেলা শহরের পৌরসভার গোপালবাড়ী মহল্লা থেকে সংঘবদ্ধ অটোবাইক চোর দলের সদস্যরা অভিনব কায়দায় মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে একটি ব্যাটারী চালিত অটোবাইক চুরি করে নিয়ে যাবার সময় শহরের বটতলা মোড়ে পথচারীরা সংঘবদ্ধ চোরদলের সদস্য মো. আনোয়ার হোসেন (৩৯) ও মো. মাখন মিয়া (২৭) কে আটক করেছে।

আটককৃত আনোয়ার হোসেন নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিম পাড়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে ও মো. মাখন মিয়া একই উপজেলার নন্নী বাইগড় পাড়া গ্রামের মো. আঃ রাজ্জাকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার কসবা কাঠগড় মহল্লার বাসিন্দা জনৈক নূর ইসলামের ছেলে মো. রনি মিয়া তার ভাড়ায় ব্যাটারী চালিত অটোবাইক নিয়ে শেরপুর শহরে যাত্রী পরিবহন করার সময় গৌরীপুর মহল্লার বউ বাজার এলাকায় পৌছামাত্র যাত্রী সেঁজে সংঘবদ্ধ অটোবাইক চোর দলের তিন সদস্য তার অটোতে উঠে গোপালবাড়ী ভিক্টোরিয়া একাডেমীর পিছনে নিয়ে যায়। এদিকে দুই চোর অটো থেকে নেমে কিছুদূরে গিয়ে অটো বাইক চালক রানি মিয়াকে ভাড়া নিয়ে যাবার জন্য কাছে ডেকে নেয়। এসময় অটোতে বসা অপর চোর দলের সদস্য মো. মাখন মিয়া বিকল্প চাবী দিয়ে তার অটোবাইকটি চালিয়ে নিয়ে যাবার সময় আরেক চোর সিএনজি চালক আনোয়ার হোসেন অটোবাইকটির পিছন দিক থেকে অনুসরণ করতে থাকে এবং অন্যান্য চোরদের সাথে নিয়ে যাবার সময় বটতলা মোড়ে পৌছামাত্র অটোবাইকের মালিক ও চালক রনি মিয়ার চিৎকারে এলাকাবাসী ও পথচারীরা চোরদলের সদস্য মাখন মিয়া ও আনোয়ার হোসেনকে আটক করে। এদিকে বেগতিক দেখে চোরদলের অপরাপর সদস্য আলমগীর, মিজান ও মিনার পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার আবু নাঈম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে দুই চোর ও চুরি হওয়া অটোবাইক এবং চুরির কাজে ব্যবহৃত সিএনজিটি আটক করে শেরপুর সদর থানায় নিয়ে যায়। এঘটনায় অটোবাইক মালিক রনি মিয়া বাদী হয়ে ৪ জানুয়ারি বুধবার একটি মামলা দায়ের করেছে। পরে ধৃতচোরদ্বয়কে ওই দিন দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০