ঢাকাThursday , 29 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলায় টানা ৩য় বারের মত সেরা তরুণ করদাতার পুরষ্কার পেলেন তরুণ শিল্পপতি জিন্নুর সাকী

admin
December 29, 2022 4:56 am
Link Copied!

শেরপুর জেলার স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের পরিচালক তরুণ শিল্পপতি এবং জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর ছোট ছেলে সাইফুল নাহি জিন্নুর সাকী ২০২১-২০২২ করবর্ষের জন্য ৪০ বছরের নিচে ক্যাটাগরিতে শেরপুর জেলায় টানা ৩য় বারের মত সেরা তরুণ করদাতা নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় ময়মনসিংহ এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম মিলনায়তনে ময়মনসিংহ কর অঞ্চলের আয়োজনে সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান-২০২২ অনুষ্ঠানে শেরপুর জেলার সেরা তরুণ করদাতা হিসেবে সাইফুল নাহি জিন্নুর সাকীকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানের শুরুতে “সবার আগে কর দিন উন্নয়নে অংশ নিন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার কবীর উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও অতিরিক্ত কর কমিশনার ড. মো. সামছুল আরেফিনের সার্বিক তত্বাবধানে আয়োজিত সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আনোয়ার হোসেন, দি ময়মনসিংহ ট্যাক্সের বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন।

বক্তব্য শেষে অতিথিগণ কর অঞ্চল ময়মনসিংহ সিটি কর্পোরেশন, শেরপুর, নেত্রকোণা, কিশোরগঞ্জ, জামালপুর ও ময়মনসিংহ জেলাসহ ৫টি জেলার, রিয়েল এস্টেট, সর্বোচ্চ কর, দীর্ঘসময় কর, নারী ও তরুণ (৪০ বছরের নিচে) ক্যাটাগরিতে সেরা করদাতাদের মাঝে সন্মাননা পুরষ্কার ও ক্রেস্টসহ অন্যান্য উপহার সামগ্রী তাদের হাতে তুলে দেয়া হয়।

সেরা তরুণ করদাতাদের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলার সেরা তরুণ করদাতা সাইফুল নাহি জিন্নুর সাকী। এসময় তিনি বলেন, সেরা করদাতা সম্মাননা আমাকে চলার পথে সাহস ও শক্তি যোগাবে। আয়কর প্রদানের মাধ্যমে দেশের উন্নয়নের ভূমিকা রাখতে পেরে আমি গর্ববোধ করছি। বাংলাদেশের অর্থনীতি এখন অনেক দ্রুত এগিয়ে যাচ্ছে। এই অর্থনীতির চালিকা শক্তি কর। কর প্রদানের মাধ্যমে বাংলাদেশের অর্থনীতি ও উন্নয়নের ভূমিকা রাখায় আমি নিজেকে ধন্য বলে মনে করছি।
হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০