ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ

admin
December 27, 2022 10:13 am
Link Copied!

শেরপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা সোমবার (২৬ ডিসেম্বর) বিকেল ৩টায় শেরপুর জেলা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম’র সভাপতিত্বে বেলুন-শান্তির পায়রা উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

পরে মশাল প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে পুলিশ লাইন্স মাঠে আনুষ্ঠানিক ভাবে ২৬টি ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশ সদস্য, নারী পুলিশ সদস্য, পুলিশ অফিসার, পুলিশ বিভাগের সিভিল কর্মচারীসহ অতিথিদের স্ত্রীগণ অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য। এসময় তিনি বলেন, আজ শেরপুরে বার্ষিক পুলিশ সমাবেশ আনন্দঘন মিলনমেলায় পরিণত হয়েছে। এখান থেকে আমরা নতুন প্রেরণা সঞ্চয় করে আগামী দিনে আমরা যে কাজ গুলো করবো এবং আমাদের দায়িত্ব পালনে আমরা আরো বেশি উজ্জীবিত হবো এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের সেবাপ্রাপ্তি নিশ্চিত করতে হবে, সেখানে উপস্থিত সকল পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের প্রতি ডিআইজি নির্দেশনা দেন। এসময় তিনি সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, আমরা যেহেতু শৃঙ্খলা বাহিনী তাই আমাদের প্রত্যেককে শৃঙ্খলা মেনে চলতে হবে। এছাড়াও তিনি আরো বলেন, পুলিশের সাথে সাধারণ জনগণের যে সেতু বন্ধন তৈরি হয়েছে আজ এটা তারই একটা প্রমাণ। আপনারা সে সম্পর্কটি অব্যাহত রাখবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উপদেষ্টা মধুছন্দা ভট্টাচার্য্য।
এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী, শেরপুর পুলিশ লাইন্স ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) আব্দুল্লাহ -আল-মাহমুদ, শেরপুর জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী সানজিদা হক মৌ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক জেলা কমান্ডার মো. আবু সালেহ নূরুল ইসলাম হীরু, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সাপ্তাহিক দৃশ্যপট’র প্রকাশক সম্পাদক মো. সাদুজ্জামান সাদী, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, জেলা গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সদর উপজেলার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াদ মাহমুদ, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক, শেরপুর জেলা ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. জাহাঙ্গীর আলম, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নানসহ পাঁচ উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং আমন্ত্রিত অতিথিগণ এক নৈশভোজে অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০