ঢাকাTuesday , 27 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

admin
December 27, 2022 10:16 am
Link Copied!

শেরপুরে ইয়ং টাইগার্স অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শেরপুর ভেন্যুতে উদ্বোধনী খেলায় নরসিংদী জেলা দলকে ৫ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে ময়মনসিংহ জেলা দলের ক্ষুদে ক্রিকেটাররা।

রোববার (২৫ ডিসেম্বর) শেরপুর শহীদ মুক্তিযাদ্ধা স্মৃতি স্টেডিয়ামের অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় টস জিতে প্রথমে ব্যাটিং করে নরসিংদী জেলা দল। লো-স্কোরিং ম্যাচটি সকালে কুয়াশা ও শিশিরের কারণে ওয়ানডের নিয়মে ৫০ ওভারের খেলাটি ৪৫ ওভারে নির্ধারিত হয়। প্রথমে ব্যাট করে ময়মনসিংহের বোলারদের বোলিং তোপের মুখে নরসিংদীর ব্যাটাররা ২৯ ওভার ১ বলে মাত্র ৬৩ রানে অলআউট হয়। নরসিংদীর পক্ষে মিডল অর্ডারে নেমে শিহাব ২ চারে ১৪ রান এবং অলরাউন্ডার সায়েম ১১ ও মিস্টার এক্সট্রা ২১ রান ছাড়া আর কেউ দু’অংকের কোটা ছুঁতে পারেনি। ময়মনসিংহের পক্ষে ওপেনিং ফাস্ট বোলার আবিয়াজ ৭ দশমিক ১ ওভার বল করে ১ মেডেন সহ ১৩ রানে ৫ উইকেট নিয়ে প্রতিপক্ষের ব্যাটিং মেরুদন্ড ভেঙ্গে দেন। আরেক স্পিনার প্রান্ত ৬ ওভারে ১৫ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। স্বল্প টার্গেটের লক্ষ্য পেয়ে লাঞ্চ বিরতির পর ব্যাটিংয়ে নেমে ময়মনসিংহ জেলা দল ২২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৬৪ রান তুলে নিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। দলের পক্ষে অলরাউন্ডার মাহতাব ২ চারে অপরাজিত ১৫ রান এবং মুহিব ১০ রান করেন এবং অতিরিক্ত থেকে আসে ২০ রান। নরসিংদীর পক্ষে বোলার আহাদ ৪ ওভারে ১৬ রানে ২ উইকেট নিয়ে ভীতি ছড়ালেও শেষরক্ষা হয়নি। খেলা শেষে ‘ম্যান অব দি ম্যাচ’ ময়মনসিংহ জেলা দলের ৫ উইকেট পাওয়া বোলার আবিয়াজকে ম্যাচ বলটি উপহার প্রদান করা হয়।

বিসিবি’র পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ঢাকা বিভাগ (উত্তর)-এর শেরপুর ভেন্যুতে ৪টি জেলার অ-১৪ বছর বয়সী ক্রিকেট দল অংশগ্রহণ করছে।

প্রতিদ্বন্দ্বি দলগুলো হলো- ময়মনসিংহ, জামালপুর, নরসিংদী ও নেত্রকোনা জেলা। চারটি দল পরষ্পর রাউন্ড রবীন লীগ ভিত্তিতে খেলবে। রোববার সকালে পায়রা উড়িয়ে শেরপুর ভেন্যুর খেলা উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরুল হাসান।

এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক দত্ত। এসময় অন্যান্যদের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, বিসিবি’র জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল, সিলেক্টর শ্যামল সরকার, জেলা আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, ডিএসএ সচিব জিন্নত আলী এবং ময়মনসিংহ ও নরসিংদী জেলা দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হামিদুর রহমান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০