ঢাকাThursday , 22 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিদেশী মদসহ এক মাদক কারবারি গ্রেফতার

admin
December 22, 2022 6:39 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চূড়া গ্রামে বুধবার (২১ ডিসেম্বর) রাত ১টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০২ বোতল বিদেশী মদসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারি মো. হাবি হোসেন (১৯) নালিতাবাড়ী উপজেলার সমশ্চূড়া গ্রামের মো. হেলাল উদ্দিনের ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সিনিয়র সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানাসহ সঙ্গীয় র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চূড়া গ্রামস্থ সমশ্চূড়া বাজারের জনৈক জাহাঙ্গীরের মুদি দোকান সম্মুখ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব সদস্যরা মাদক কারবারি মো. হাবি হোসেনকে আটক করে। পরে তার কাছ থেকে ১০২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৫১ হাজার টাকা।

মাদক কারবারি মো. হাবি হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে মাদক কারবারিকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০