ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ফের প্রমাণ হলো বিএনপি জঙ্গিবাদের পৃষ্ঠপোষক: এসএম কামাল

admin
December 12, 2022 11:04 am
Link Copied!

অনলাইন ডেস্ক: বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে দেওয়া ১০ দফার মধ্যে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সন্ত্রাস দমন আইন- ২০০৯’ বাতিলের দাবি প্রমাণ করে দলটি জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। শায়খ আবদুর রহমান, বাংলাভাই তাদের পৃষ্ঠপোষকতায় গড়ে উঠেছিল বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

শেখ হেলাল উদ্দিন বলেন, ‘বৈশ্বিক মহামারি এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে যেখানে উন্নত বিশ্বের দেশগুলো হিমশিম খাচ্ছে সেখানে সততা ও সাহসিকতার সঙ্গে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হতে আর বেশি দেরি নেই। আমরা গর্ব করে বলতে পারি আমাদের একজন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা আমাদের অহংকার।’

বিশেষ অতিথির বক্তব্যে এস এম কামাল হোসেন বলেন, ‘শনিবার ঢাকা বিভাগের গণসমাবেশে ১০ দফা দাবির মধ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সন্ত্রাস দমন আইন-২০০৯ বাতিলে দাবি প্রমাণ করে বিএনপি জঙ্গিবাদের পৃষ্ঠপোষক। তারা শায়খ আবদুর রহমান, বাংলাভাই তাদের পৃষ্ঠপোষকতায় গড়ে উঠেছিল। বিএনপির রাজনীতি হচ্ছে সন্ত্রাসবাদ, মিথ্যাচারের রাজনীতি। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাই। তারা এদেশের উন্নয়ন, অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়।’

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম। এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতারা উপস্থিত ছিলেন।

পরে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর পক্ষে শেখ হেলাল উদ্দিনসহ আওয়ামী লীগ নেতারা শীতবস্ত্র বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০