ঢাকাSunday , 11 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে টিসিবি ডিলারদের কমিটি গঠন: শেখ শোভন সভাপতি, সোহান সাধারণ সম্পাদক

admin
December 11, 2022 11:23 am
Link Copied!

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) শেরপুর জেলা শাখার কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টায় শেরপুর জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেট আলীশান হোটেল মিলনায়তনে টিসিবি ডিলার শেরপুর জেলা কমিটির কার্যকরি সদস্য এমএ হাশেমের সভাপতিত্বে জেলা কমিটি গঠন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় ২০২৩-২০২৫ কার্যকরি কমিটি গঠন করা হয়। এতে মেসার্স নাদিয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. শেখ শোভনকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত করা হয়। এদিকে উপস্থিত টিসিবি ডিলারদের গোপন ভোটে সদর উপজেলার মেসার্স ছোঁয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. আব্দুল মান্নান সোহানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও মেসার্স সোয়াদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. ওয়ালিদ বিন ফেরদৌস লোটাসকে সাংগঠনিক সম্পাদক, মেসার্স জয়কালি এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী স্বপন কুমার সাহাকে সিনিয়র সহ-সভাপতি করে ২৭ সদস্য বিশিষ্ট টিসিবি ডিলার কার্যকরি কমিটি গঠন করা হয়।

পরে আলোচনা সভায় বক্তারা টিসিবির কার্ডধারী ভোক্তাদের মাঝে সুষ্ঠুভাবে টিসিবির পণ্য বিতরণ ও সংগঠনকে গতিশীল করতে উপস্থিত সদস্যসহ জেলার ৫৬ জন সদস্যদের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন।

কমিটির প্রধান উপদেষ্টা হলেন- বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন- শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ।

এসময় টিসিবির জেলা ও উপজেলা ডিলারগণ উপস্থিত ছিলেন। কমিটি গঠন ও আলোচনা সভা শেষে এক মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০