ঢাকাSunday , 11 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন অর্ক ক্লাব

admin
December 11, 2022 11:27 am
Link Copied!

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দীর্ঘ প্রায় পাঁচ বছর পর শনিবার (১০ ডিসেম্বর) শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০২২-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় ড্রীম বয়েজ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন অর্জন করেন অর্ক ক্লাব। এবারের খেলায় মোট ১৫টি দল ৪ গ্রুপে অংশ নেন।

পরবর্তী শীর্ষ ৪টি দল সেমিফাইনাল প্রতিযোগিতা করে ফাইনালে উঠেন ড্রীম বয়েজ ক্লাব ও অর্ক ক্লাব। টর্স জিতে প্রথমে ব্যাটিংয়ে নামেন অর্ক ক্লাব। নির্ধারিত ৩০ অভারের খেলায় ৮ উইকেট হারিয়ে ১৩১ রানে টার্গেট ছুড়ে দেন ড্রীম বয়েজ ক্লাবকে। প্রথম দিকে ভালো খেলা উপহার দিলেও শেষ দিকে কিছুটা চাপের মুখে পড়েন দলটি ১ অভারে ১০ রান করতে গেলে অলআউট হয়ে যান ড্রীম বয়েজ ক্লাব।

দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে প্রথম বারের মতো অংশগ্রহণকারী প্রত্যেক দলকে ৫ হাজার টাকা করে প্রাইজমানি দেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থা।

খেলা শেষে উভয় দলের মাঝে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মানিক দত্ত।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০