ঢাকাSunday , 11 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীর গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে স্বাস্থ্য সম্মত ফুড কর্ণার উদ্বোধন

admin
December 11, 2022 11:26 am
Link Copied!

শেরপুর জেলার সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে আগত দর্শনার্থীদের সুবিধার্থে ফুড কর্ণার (স্বাস্থ্য সম্মত খাবারের হোটেল) উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক সাহেলা আক্তার আনুষ্ঠানিকভাবে ওই ফুড কর্ণার ফিতা কেটে উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক বলেন, ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে এবং গজনীকে আরো আকৃষ্ট করতে মনোরম পরিবেশে সাশ্রয়ী মূল্যে ও স্বাস্থ্য সম্মত খাবারের ব্যবস্থা করার জন্য গজনী ফুড কর্ণারের যাত্রা শুরু হলো। এছাড়াও গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে ওয়াটার পার্ক ও আগত দর্শনার্থীদের আবাসিক ব্যবস্থা সমাধানের জন্য রাংটিয়া মোড়ে পর্যটন মোটেল নির্মাণের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ অব্যাহত রয়েছে।

উদ্বোধনকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসন (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, ঝিনাইগাতী উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর, জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার কাউছার আহাম্মেদ, নেতারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আসিফ রহমান, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া, শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এর আগে জেলা প্রশাসক সাহেলা আক্তার গজনী অবকাশ পর্যটন কেন্দ্রে পৌছার পর ঝিনাইগাতী উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ফুড কর্ণারটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শেরপুরের এমবি ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মঞ্জুরুল ইসলাম। এসময় তিনি জানান, গজনী ফুড কর্ণারে উন্নত মানের সকল ধরনের বাংলা ও চাইনিজ খাবার পাওয়া যাবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০