ঢাকাThursday , 8 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত : সভাপতি আতিক, সাধারণ সম্পাদক ছানু

admin
December 8, 2022 12:39 pm
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। এর আগে সকাল থেকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও অন্যান্য উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে সম্মেলন স্থলে উপস্থিত হতে থাকে এবং এতে এক জনসমুদ্রে পরিণত হয়।

পরে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুর কাদের এমপি। এসময় তিনি বলেন, খেলা হবে, বিএনপির বিরুদ্ধে, খেলা হবে। খেলা হবে, ভোট চোরদের বিরুদ্ধে খেলা হবে।

বক্তব্য শেষে ওবায়দুর কাদের এমপি বর্তমান সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি কে তৃতীয় বারের মত পুনরায় সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. ছানুয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক এবং সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালকে সহ-সভাপতি হিসেবে তাদের নাম ঘোষণা করেন।

সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার একেএম ফজলুল হক চাঁন এমপি, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সাবেক সচিব আবদুস সামাদ ফারুক, সাবেক সংরক্ষিত মহিলা এমপি এডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আওলাদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি প্রকাশ দত্ত, সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপলসহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০