ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা আ.লীগের সম্মেলনের স্থান পরিদর্শন করলেন- পুলিশ সুপার কামরুজ্জামান

admin
December 7, 2022 9:37 am
Link Copied!

আগামীকাল ৮ ডিসেম্বর শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে সম্মেলন স্থান পরিদর্শন করেছেন পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। ৭ ডিসেম্বর বুধবার সকালে জেলা পুলিশের প্রতিনিধিদের সাথে নিয়ে তিনি সম্মেলন স্থান শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠ পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, আগামীকাল ৮ ডিসেম্বর শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আপনারা সকলেই অবগত আছেন যে, জেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সম্মেলন অত্যন্ত আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উদযাপন করতে প্রস্তুতি নিয়েছে। আমাদের পুলিশের পক্ষ থেকে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষার্থে সকল ব্যবস্থা হাতে নেওয়া হয়েছে। সম্মেলনে আমাদের সাদা পোশাকে পুলিশ, ডিএসবি ও ডিবি পুলিশ থাকবে। এই মঞ্চকে সুরক্ষার জন্য সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এখানে কোন দুষ্টচক্রের সদস্যরা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। আমি আশা করি জেলা আওয়ামী লীগের এই সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ হবে।

পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম, জেলা গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, যানবাহন পুলিশ পরিদর্শক (টিআই) জাহাঙ্গীর আলমসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০