ঢাকাThursday , 17 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন: সভাপতি লিটন, সম্পাদক ছালেম

admin
November 17, 2022 9:55 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে শ্রীবরদী পৌরসভার সাতানী শ্রীবরদী এলাকায় ধানের খলায় ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

সম্মেলনের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন শেরপুর-১ আসনের জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং এবং শেরপুর-৩ আসনের (শ্রীবরদী-ঝিনাইগাতী) সংসদ সদস্য ইঞ্জিনিয়ার একেএম ফজলুল হক চাঁন। শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফ হোসেন খোকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি। প্রথম অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল বর্তমান কমিটি ভেঙে দেন। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে কলেজ রোডস্থ দলীয় কার্যালয়ে সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এসময় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রায় ৩০ জন প্রার্থী জীবন বৃত্তান্ত জমা দিলে কমিটি গঠন নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ কমিটি ঘোষণা না করে শেরপুর চলে যায়।

পরে বুধবার রাতেই শেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে সভাপতি-সাধারণ সম্পাদক সহ ৯ টি পদের নাম উল্লেখ করে কমিটি ঘোষণা করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন পাল স্বাক্ষরিত চিঠিতে মোতাহারুল ইসলাম লিটনকে সভাপতি ও ছালাহ্ উদ্দিন ছালেমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় মাহবুবুর রহমান সুজাকে সহ-সভাপতি (১), লাবিনা আক্তার লিমাকে সহ-সভাপতি (২), এডিএম শহিদুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক (১), এডভোকেট তরিকুল ইসলাম ভাসানীকে যুগ্ম সাধারণ সম্পাদক (২), এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক (১), মিজানুর রহমান রাজাকে প্রচার সম্পাদক ও প্রাঞ্জল এম সাংমাকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এছাড়াও চিঠিতে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা প্রদান করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০